সবুজ আন্দোলন ‘গ্রীনম্যান অ্যাওয়ার্ড-২০২০’ পাচ্ছেন ৬ বিশিষ্ট নাগরিক

সবুজ আন্দোলন ‘গ্রীনম্যান অ্যাওয়ার্ড-২০২০’ পাচ্ছেন ৬ বিশিষ্ট নাগরিক।

সুপ্রভাত বগুড়া (প্রেস বিজ্ঞপ্তি): পরিবেশবাদী সামাজিক সংগঠন সবুজ আন্দোলন’র ‘গ্রীনম্যান অ্যাওয়ার্ড- ২০২০’ পাচ্ছেন দেশের ৬ বিশিষ্ট নাগরিক। জলবায়ু পরিবর্তন ও বায়ুদূষণ রোধে গবেষণায় স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির পরিবেশ বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. আহমেদ কামরুজ্জামান মজুমদার, বন সংরক্ষণ ও জনসচেতনতা তৈরিতে একাত্তর টেলিভিশনের সিনিয়র রিপোর্টার হোসেন সোহেল,

বাংলাদেশের বিশিষ্ট হোমিও গবেষক ও দৈনিক স্বাস্থ্য তথ্য সম্পাদক ও প্রকাশক, ডা.মুহাম্মাদ মাহতাব হোসাইন মাজেদ, গবেষণা বিষয়ঃ-হোমিওপ্যাথি গবেষণা ও সবুজায়নে, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের স্টাফ রিপোর্টার জয়শ্রী ভাদুড়ী, নাগরিক টেলিভিশনের সিনিয়র রিপোর্টার ফারাহ হোসাইন, সময় টেলিভিশনের রিপোর্টার কেফায়েত উল্লাহ চৌধুরী (শাকিল)  গ্রীনম্যান অ্যাওয়ার্ড-২০২০’ নির্বাচিত হয়েছেন।

Pop Ads

আগামী ১লা সেপ্টেম্বর ২০২০খ্রি: পরিবেশবাদী সামাজিক সংগঠন সবুজ আন্দোলন’র ৩য় বর্ষে পদার্পন উপলক্ষে জাতীয় প্রেসক্লাবের ২য় তলায় জহুর হোসেন চৌধুরী হল-এ ‘বাসযোগ্য ঢাকা গড়তে আমাদের করণীয়’ শীর্ষক আলোচনা সভা, প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন প্রদান অনুষ্ঠানে ৬ বিশিষ্ট নাগরিককে ‘গ্রীনম্যান অ্যাওয়ার্ড- ২০২০’ প্রদান করা হবে। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন সবুজ আন্দোলন পরিচালনা পরিষদের চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা বাপ্পি সরদার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here