বগুড়ায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলো প্রতিভা-০০৩

শুক্রবার সকালে সাবগ্রাম কুদরতিয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে প্রতিভা-০০৩ এর উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন প্রধান অতিথি বগুড়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজিজুর রহমান। ছবি-মামুন

সুপ্রভাত বগুড়া (মামুনুর রশিদ): বগুড়া শহরতলীর সাবগ্রামে এলাকার শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলো সাবগ্রাম কুদরতিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০০৩ এর শিক্ষার্থীদের সংগঠন প্রতিভা-০০৩। শুক্রবার সকাল ৯.৩০টার দিকে সাবগ্রাম কুদরতিয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বগুড়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজিজুর রহমান। তিনি বলেন, দ্বিতীয় ধাপে করোনা সংক্রমন রোধে সরকারের পাশাপাশি বিভিন্ন বেসরকারি সংগঠন কাজ করে যাচ্ছে। আমাদের সবাইকে সরকারি নির্দেশনা মেনে কাজ করতে হবে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষকে করোনাকালীন সময়ে নানাভাবে সহযোগিতা করে যাচ্ছেন। বিশেষ করে করোনা রোধে তিনি ব্যাপক ভূমিকা রেখেছেন।

Pop Ads

তিনি আরো বলেন, আমরা সবাই সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলাফেরা করবো। সেই সাথে প্রতিভা-০০৩ একটি সমাজসেবা মূলক সংগঠন। আশা রাখি এই সংগঠনটি আগামী দিনে সমাজের গরীব অবহেলিত মানুষের পাশে দাঁড়াবে এবং সেবা করে যাবে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবগ্রাম কুদরতিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফজলুল হক সরকার।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারি পরিচালক আতাউর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. গোলাম মাহবুব মোরশেদ, সামগ্রাম কুদরতিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক তোফাজ্জল হোসেন দুলু, প্রাক্তন শিক্ষক খোশলেহাজ উদ্দিন তালুকদার, সাবগ্রাম ইউপি চেয়ারম্যান আবু সালেহ নয়ন,

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ফরিদ উদ্দিন সরকার, টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালের মেডিকেল অফিসার ড. মো. হাবিবুল্লাহ।

উপস্থিত ছিলেন প্রতিভা-০০৩ এডমিন আব্দুস সালাম, মো. মামুনুর রশিদ মোহন, জোবায়েদ হোসেন, মাহমুদুল হাসান, সদস্য আবু রায়হান, জুয়েল, মজিদ, শিপুল, মিজান, সোহেল প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংবাদিক সঞ্জু রায়। স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব বজায় রেখে দিনব্যাপি পর্যায়ক্রমে ৪০০ শতাধিক গরীব শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হবে।