বদলগাছী থানার পরিদর্শক এসআই গৌরাঙ্গ মোহন  রায়,কে বিদায় সংবর্ধনা প্রদান

বদলগাছী থানার পরিদর্শক এসআই গৌরাঙ্গ মোহন  রায়,কে বিদায় সংবর্ধনা প্রদান

সুপ্রভাত বগুড়া (বুলবুল আহম্মেদ, ( বুলু),নওগাঁ (বদলগাছি) প্রতিনিধি: নওগাঁর বদলগাছী থানার চৌকস পুলিশ পরিদর্শক অফিসার এস আই শ্রী গৌরাঙ্গ মোহন রায়, বদলীজনিত কারনে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার বেলা ১১ টায় বদলগাছী থানার আয়োজনে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহম্মদ এর সভাপতিত্বে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে থানার পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়।সামাজিক দূরত্ব বজায় রেখে অনুষ্ঠান হয়েছে।

ওসি বলেন বিদায়ী দের উদ্দেশ্য বলেন চাকরি জনিত কারণে এ বিদায় এটি চিরস্থায়ী বিদায় নয়, বেঁচে থাকলে আবারো কোন স্টেশনে দেখা হতে পারে। নতুন জায়গায় গিয়ে মন দিয়ে কাজ করুন।ও উর্দ্ধতন কর্মকর্তা যাহা বলিবে মেনে চলুন। করোনা কালীন সময়ে জীবনের ঝুঁকি নিয়েও আপনারা যেভাবে মানুষের পাশে থেকে পাশ করেছেন জাতি আপনাদের আজীবন স্মরণ করে রাখবে,

Pop Ads

বদলগাছী থানার চৌকস, অত্যন্ত মেধাবী, নম্র, ভদ্র, সদা হাস্যজ্বল, সাদাসিধে, সাদা মনের মানুষ পুলিশ অফিসার এস আই শ্রীগৌরাঙ্গ মোহন রায়  নওগাঁ  জেলা ধামুরহাট  বদলীজনিত কারণে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন বদলগাছী থানার (ওসি তদন্ত) মোঃ রাইহান আলম এস আই আব্দুল আজিজ, এস আই কামরুল ইসলাম  এস আই আরিফুল, এস আই আবু সামা পরিশেষে সবার সুস্থতা ও দীর্ঘ আয়ু কামনা করেন। এবং সততার সাথে কাজ করার আহ্বান জানান।