বাঁধনের সিনেমায় শাহরুখ খান

36
বাঁধনের সিনেমায় শাহরুখ খান

বাংলাদেশী ছোট ও বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। সুনাম কুড়িয়েছেন ওপার বাংলার পর্দায়ও। এবার বলিউডে পা রাখতে চলেছেন এই অভিনেত্রী। বিশাল ভরদ্বাজ পরিচালিত ‘খুফিয়া’ সিনেমায় দেখা যাবে তাকে। যদিও এটা পুরনো খবর, তবে নতুন খবর হল এই সিনেমায় দেখা যাবে শাহরুখ খানকে।

পরিচালক নিজেই জানিয়েছেন এই সংবাদ। আগামী ৫ অক্টোবর ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেতে যাচ্ছে ‘খুফিয়া’। সিনেমার মুক্তি সামনে রেখে পরিচালক বিশাল ভরদ্বাজ নিউজ১৮-কে সাক্ষাৎকার দিয়েছেন। সেখানে তিনি জানান সিনেমাটিতে শাহরুখ খানের অভিনয়ের কথা!

Pop Ads

অনেকদিন ধরেই শাহরুখ খানের সঙ্গে কাজ করার ইচ্ছা ছিল পরিচালক বিশাল ভরদ্বাজের। এজন্য শাহরুখের সঙ্গে আলোচনাও করছিলেন পরিচালক। শাহরুখের ‘জাওয়ান’ সিনেমা মুক্তির আগে থেকে কথা চলছিল এবং সিনেমা মুক্তির পরও। আলাদা করে কাজ শুরু না করলেও পরিচালকের আসন্ন সিনেমায় আসছেন শাহরুখ।

এই সিনেমায় শাহরুখ খানের অভিনয়ের বিষয়ে বিশাল ভরদ্বাজ বলেন, ‘অনেকদিন ধরেই ভক্তরা শাহরুখ-বিশালকে একসঙ্গে দেখার জন্য অপেক্ষা করছিলেন। আমি বলেছিলাম সময় হলেই দেখবেন। এবার সময় হয়েছে। এখন ভক্তরা সুপারস্টারকে (শাহরুখ) ‘খুফিয়া’ সিনেমায় ‘ইনডিরেক্ট ক্যামিও’ চরিত্রে দেখতে পাবেন।’

গত ১৮ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে সিনেমাটির ট্রেইলার। ২ মিনিট ৩৯ সেকেন্ড দৈর্ঘ্যের ট্রেইলারের ভাঁজে ভাঁজে দেখা যায় রহস্য, অ্যাকশন এবং রোমান্স।

গুপ্তচরবৃত্তি নিয়ে অমর ভূষণের বিখ্যাত উপন্যাস ‘এস্কেপ টু নো হোয়্যার’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। এতে বাংলাদেশি একজন মেয়ের চরিত্রে অভিনয় করেছেন আজমেরি হক বাঁধন।