শাখারিয়ায় ইউপি সদস্য’র উপর হামলায় কর্ম বিরতি ও প্রতিবাদ সমাবেশ

মঙ্গলবার দুপুরে বগুড়া সদরের শাখারিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে ইউপি সদস্য আবুল কালামের উপর হামলার ঘটনায় হামলাকারীদের শাস্তির দাবিতে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান প্রভাষক কামরুল হুদা উজ্জল। ছবি-প্রতিবেদক

সুপ্রভাত বগুড়া (নিজস্ব প্রতিবেদক): বগুড়া সদররে শাখারয়িা ইউনয়িন পরষিদরে ৯নং ওর্য়াডে (পাঁচবাড়য়িা) ইউপি সদস্য আবুল কালাম আজাদরে উপর হামলাকারীদরে গ্রফেতার ও দৃষ্টান্তমূলক শাস্তরি দাবতিে ৩ দনিরে র্কম বরিতি পালন ও প্রতবিাদ সমাবশে করছেে ইউনয়িন পরষিদরে চয়োরম্যান ও ইউপি সদস্যরা।

আজ মঙ্গলবার দুপুরে দুপুরে চয়োরম্যান প্রভাষক কামরুল হুদা উজ্জলরে সভাপতত্বিে ইউপি সদস্য আবুল কালাম আজাদরে উপর হামলাকারীদরে গ্রফেতার করে দৃষ্টান্তমূলক শাস্তরি দাবতিে প্রতবিাদ সমাবশে করা হয় ইউনয়িন পরষিদ চত্বর। প্রতবিাদ সমাবশেে চয়োরম্যান কামরুল হুদা উজ্জল বলনে, গত ১৪ অক্টোবর বুধবার ইউপি সদস্য আবুল কালাম আজাদ পাঁচবাড়ীয়া নজি এলাকায় এলজএিসপ-ি৩ কাজ করছলিনে। এসময় একদল চহ্নিতি সন্ত্রাসীরা তার কাছে চাঁদা দাবি করলে তনিি তাতে অস্বীকৃতি জানান।

Pop Ads

এতে ওই সন্ত্রাসীরা ক্ষপ্তি হয়ে তার মারধর করে আহত কর।ে আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। র্বতমানে ইউপি সদস্য আবুল কালাম আজাদ হাসপাতালে চকিৎিসাধীন রয়ছেনে। আমরা এ হামলার তীব্র নন্দিা ও প্রতবিাদ জানাই এবং হামলাকারীদরে অতদ্রিæত গ্রফেতার করে দৃষ্টান্তমূলক শাস্তরি ব্যবস্থার করতে হব।ে না হলে ইউনয়িন পরষিদরে জনপ্রতনিধিরিা আরও কঠোর আন্দোলন করব।

আজ মঙ্গলবাল সকাল থকেে ১০টা থকেে বৃহস্পতবিার বকিলে ৫টা র্পযন্ত এই ৩ দনি ইউনয়িন পরষিদরে সকল প্রকার র্কাযক্রম থকেে বরিত থাকবনে চয়োরম্যান ও ইউপি সদস্যরা। এদনি প্রতবিাদ সমাবশেে আরও বক্তব্য রাখনে ইউপি সদস্য, মান্না ময়িা, আব্দুস সালাম, নছোর উদ্দীন, মজিানুর রহমান, আব্দুল জললি, এনামুল হক, মঞ্জুরুল হাসান, রবউিল ইসলাম, আবুল কালাম আজাদ, ইউপি সদস্যা শউিলী বগেম, আজদো বগেম, রাণীমা ।

এছাড়াও প্রতবিাদ সমাবশেে ইউনয়িন যুবলীগরে সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসনে, যুবলীগ নতো সজীব, নয়ন, সাগর, সাঈদ, জলো ছাত্রলীগ নতো মাহমুদুল হাসান সাঈদ, শহর ছাত্রলীগ নতো মহমি হাসান সামরি, সদর থানা ছাত্রলীগ মশউির রহমান হৃদয় উপস্থতি ছলিনে।