এবার গুজবে ক্ষুব্ধ টালিউড নায়িকা কোয়েল মল্লিক !

সুপ্রভাত বগুড়া (বিনোদন): কিছুদিন আগেই মা হওয়ার খুশির খবর সবার সঙ্গে শেয়ার করেছেন টালিউড নায়িকা কোয়েল মল্লিক। ফুটফুটে ছেলে সন্তান এসেছে তার কোলজুড়ে। কিন্তু সন্তান জন্মের পর থেকেই তার পরিবার ঘিরে সোশ্যাল মিডিয়ায় একের পর এক ভুয়া খবর প্রকাশ হয়।

এতে চরম বিরক্ত কোয়েল। আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, এসব গুজবে এতদিন কান না দিলেও এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন কোয়েল।

Pop Ads

সন্তান জন্ম নেয়ার দিনই কোয়েলের বন্ধুর সন্তানের ছবিকে তার সন্তান হিসেবে চালিয়ে দেয় বেশ কিছু সংবাদমাধ্যম। সোশ্যাল মিডিয়াতেও ছড়িয়ে পড়তে থাকে সেই ছবি।

অবশেষে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ছেলের ছবি শেয়ার করে সবার সঙ্গে পরিচয় করিয়ে দেন নায়িকা। ইউটিউবে বিভিন্ন চ্যানেলে বলা হচ্ছে, কোয়েলের সন্তান নাকি অসুস্থ, আইসিইউতে ভর্তি।

শুধু অসুস্থতার গুজবই নয়— কোয়েল, স্বামী রানে, বাবা রঞ্জিত মল্লিকসহ পরিবারের প্রায় সব সদস্যকে নিয়েই ছড়াতে থাকে একের পর এক গুজব। অবশেষে প্রতিবাদ করেছেন কোয়েল। রোববার তিনি ফেসবুকে লেখেন, আমি সবসময় আমার এবং কাছের মানুষদের নিয়ে ভুয়া খবরে চুপ থেকেছি, কারণ সেটাই যথাযথ মনে হয়েছে।

আমার একান্ত অনুরোধ দয়া করে কোনোরকম ভিত্তিহীন গুজবে কান দেবেন না। এই কুরুচিকর মানসিকতা অত্যন্ত ঘৃণ্য। আমরা সবাই সুস্থ আছি, ভালো আছি। ভালো থাকুন, ভালো রাখুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here